তিন ব্যবসায়ীকে গলা কেটে হত্যা, মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রধান আসামি গ্রেফতার করেছে র‍্যাব

কুমিল্লায় তিন ব্যবসায়ীকে গলা কেটে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নেওয়াজ শরীফ রাসেলকে (৩৭) গ্রেফতার করেছে র‍্যাব।

গতকাল ২০০৭ সালের ওই ঘটনায় রোববার (২৮) আগস্ট রাতে কুমিল্লা সদর উপজেলার আলেখারচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নেওয়াজ শরীফ রাসেল কুমিল্লার লাকসাম উপজেলার শ্রীয়াং দক্ষিণপাড়া এলাকার সেলিম রেজার ছেলে।

সোমবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান র‍্যাব-১১ এর সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেন।

তিনি বলেন, ২০০৭ সালের ৬ জানুয়ারি কুমিল্লার লাকসাম উপজেলার শ্রীয়াং বাজারে ১৪০০ টাকা ডাকাতি করার জন্য তিন ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করা হয়। ঘটনাটি র‍্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লার নজরে আসে। আলোচিত এ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। গোয়েন্দা সূত্র থেকে প্রাপ্ত তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গত ২৮ আগস্ট রাতে কুমিল্লার কোতোয়ালি মডেল থানার আলেখারচর এলাকায় অভিযান পরিচালনা করে ট্রিপল মার্ডার মামলায় দীর্ঘ ১৭ বছর পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নেওয়াজ শরীফ রাসেলকে গ্রেফতার করা হয়।

মেজর সাকিব হোসেন বলেন, গ্রেফতার রাসেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.