নেইমারের ‘এক্সক্লুসিভ’ সাক্ষাৎকার চুরি

ভোরের টেকনাফ ডেস্ক:: ব্রাজিল সুপারস্টার নেইমারের ‘এক্সক্লুসিভ’ একটি সাক্ষাৎকার চুরি হয়ে গেছে। গত সোমবার বিশেষ ওই সাক্ষাৎকারটি ব্রাজিলের একটি চ্যানেলে প্রচারিত হওয়ার কথা ছিল।

কয়েক মাস ধরে নেইমার নানা কারণে আলোচনায় আছেন। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর পিএসজি ছাড়ার কথা শোনা যাচ্ছে।

ব্রাজিলিয়ান সাংবাদিক জোয়াও পাওলো জানিয়েছেন, যে প্রোডাকশন টিম নেইমারের সাক্ষাৎকারটি নেয় তাদের গাড়ির দরজা ভেঙে রেকর্ডিং করা ভিডিও নিয়ে যায় চোর।

শুক্রবার সাক্ষাৎকারটি প্রথমে অন-এয়ার হওয়ার কথা ছিল। পরে বাধ্য হয়ে দিন পরিবর্তন করা হয়। এরপর সোমবার নাগাদও সম্ভব হয়নি।

দলবদলের গুঞ্জনের ভেতর নেইমার কী সিদ্ধান্ত নেন, সেটি জানতে মুখিয়ে ফুটবলবিশ্ব। নিজের ভবিষ্যৎ নিয়ে সাবেক বার্সা তারকা কী ভাবছেন, সেটি জানা যেতে পারত ওই সাক্ষাৎকারে।

সাক্ষাৎকার দেওয়ার আগে নেইমার অবশ্য দুটি শর্ত জুড়ে দেন। ধর্ষণ মামলা নিয়ে কোনো প্রশ্ন করা যাবে না আর বার্সায় ফেরা না ফেরা নিয়ে কথা বলা যাবে না।

ব্রাজিলের ওই সাংবাদিক জানিয়েছেন, বার্সার বিষয়ে নেইমার কোনো কথা না বললেও নিজের ভবিষ্যৎ সম্পর্কে সাক্ষাৎকারে একটি ধারণা দেন।

মার্কা জানিয়েছে, ওই সাক্ষাৎকারের আরেকটি কপি ‘ওহ মাই গোল’ নামের একটি ইউটিউব চ্যানেলের কাছে থাকতে পারে। সাক্ষাৎকারের সময় তাদের ক্যামেরাও চালু ছিল। ইতিমধ্যে চ্যানেলটি টিভি নেটওয়ার্কের সঙ্গে যোগাযোগ করেছে।

সেটি যদি না থাকে তাহলে ওই চ্যানেলের অনেক টাকা লোকসান হবে বলে ধারণা করা হচ্ছে। কারণ নেইমারের মতো তারকার বিশেষ কোনো সাক্ষাৎকার এমন আয়োজন করে নিতে গেলে একটি চ্যানেলকে অনেক কাঠখড় পোড়াতে হয়। প্রথমে চুক্তিতে আসতে হয়। সেই চুক্তির অঙ্ক কখনো কখনো লাখ থেকে কোটি টাকায় গিয়ে ঠেকে!

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *