সালমানকে বিয়ে করতে চান জারিন!

ভোরের টেকনাফ ডেস্ক:: ২০১০ সালে অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-তে জুটি বেধেছিলেন সালমান খান ও জারিন খান। ২০০৯ সালে ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপ হয় সালমানের। এরপর দুই খানকে নিয়ে নতুন আলোচনা শুরু হয়। তবে এক সময় থেমে গিয়েছিল সেই আলোচনা। আবারও নতুন করে দুই খান আলোচনায় এসেছেন।

bestelectronics

হারিয়ে যাওয়া গুজবকে উস্কে দিয়েছেন জারিন নিজেই। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যম প্রশ্ন করেন সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে মারতে চান, কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান ও কাকে বিয়ে করতে চান? জবাবে জারিন বলেন, গৌতম ও করণ দুজনেই বিবাহিত। বাকি আছেন সালমান। তাই সালমানকেই বিয়ে করতে চাই। আমার সম্পর্কে এই গুজব রটাতে আপত্তি নেই।জারিন এও জানান, তিনি কাউকে মারতে চান না। বিয়েতে বিশেষ আস্থা নেই তার। বিয়ে একটি নিয়মতান্ত্রিক প্রতিষ্ঠান। কিন্তু বর্তমানে তা হাসিঠাট্টায় রূপ নিয়েছে।জারিনের ওই বক্তব্যে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা হচ্ছে। যদিও সালমান এ নিয়ে মন্তব্য করেননি।বড় পর্দায় সালমান-জারিন জুটিকে দেখা যায় ‘রেডি’ ছবিতে। ভাইজান এই মুহূর্তে নতুন ছবি ‘ দাবাং ৩’র শুটিং নিয়ে ব্যস্ত আছেন। আর জারিন তেলুগু ইন্ডাস্ট্রিতে নাম লেখাচ্ছেন বলে শোনা যাচ্ছে।
📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *