শ্যামলী পরিবহনের বাস কেড়ে নিল ৩ ছাত্রলীগ নেতার প্রাণ

ভোরের টেকনাফ ডেস্ক:: রং সাইড দিয়ে আসা শ্যামলী পরিবহনের বাসের চাপায় মোটরসাইকেল আরোহী তিন ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

রবিবার দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাজল হোসাইন সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে মাস্টার্স শেষ বছরের ছাত্র। নিহত তৌকির আহাম্মেদ সজল অর্থ সম্পাদক। তিনি বিবিএ ফাইনাল পরীক্ষা দিয়েছেন। নিহত শাহিন আহাম্মদ ইউনিয়ন ছাত্রলীগের সদস্য। কিছুদিন বিদেশে থেকে দেশে এসে ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত হন।

কাজল কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার সানন্দা গ্রামের বাসিন্দা মো. সাদেক হোসেনের ছেলে, সজল লালমতি গ্রামের হুমায়ন কবিরের ছেলে আর শাহীন একই গ্রামের মো. আবদুল লতিফের ছেলে।

স্থানীয়রা জানায়, সদর দক্ষিণ উপজেলা সদর থেকে প্রয়োজনীয় কাজ শেষে একটি মোটরসাইকেলে পদুয়ার বাজার বিশ্বরোডে আসছিলেন তিনজন। এসময় হাইওয়ের পাশে অবস্থিত হোটেল নূর জাহান থেকে যাত্রাবিরতি শেষে রং সাইড দিয়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন করতে গিয়ে ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ময়নামতি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও বাসটি উদ্ধার করা হয়েছে। এছাড়া আটক করা হয়েছে বাসের চালক হামিদুল ইসলামকে।

নিহত তিন মোটরসাইকেল আরোহীর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *