আইসিইউ থেকে বাড়ি ফিরলেন নুসরাত

ভোরের টেকনাফ ডেস্ক:: শ্বাসকষ্ট নিয়ে টানা ২৪ ঘণ্টা হাসপাতালে ছিলেন ভারতের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা ও সাংসদ নুসরাত জাহান। অবশেষে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তাঁর স্বামী নিখিল জৈন আর হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, নুসরাত এখন বিপদমুক্ত। গতকাল সোমবার রাতে হাসপাতাল থেকে তাঁকে বাসায় যাওয়ার অনুমতি দেওয়া হয়। ইন্ডিয়ান এক্সপ্রেস, আনন্দবাজার, জি নিউজসহ বিভিন্ন ভারতীয় গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। আনন্দবাজার একটি প্রতিবেদনে অপ্রকাশিত একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন নুসরাত।

গত রোববার স্বামীর জন্মদিনে এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নুসরাত জাহানগত রোববার স্বামীর জন্মদিনে এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নুসরাত জাহানজানা গেছে, গত রোববার রাত সাড়ে নয়টায় কলকাতা শহরের উপকণ্ঠে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় নুসরাত জাহানকে। চিকিৎসকেরা তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করেন।

পরিবার ও নুসরাত নিজেও অ্যাজমার কারণে শ্বাসকষ্ট বললেও কলকাতা থেকে প্রকাশিত দৈনিক আনন্দবাজারে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন নুসরাত। সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। স্থানীয় ফুলবাগান থানায় তাঁর ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্ট করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তবে হাসপাতাল কর্তৃপক্ষ নুসরাতের অসুস্থতার কারণ নিয়ে কোনো আনুষ্ঠানিক বার্তা দেয়নি। সেই সঙ্গে ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছে নুসরাতের পরিবার।

নুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ানুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ারোববার ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। সেদিন সকালে ইনস্টাগ্রামে নিখিলের সঙ্গে ছবি পোস্ট করেন নুসরাত। সন্ধ্যায় পারিবারিকভাবে জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নুসরাত। তাঁর স্বামী নিখিল জৈন কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যমকে বলেছেন, নুসরাতের হাঁপানির সমস্যা বেড়ে যাওয়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন তিনি ভালো আছেন। হাসপাতাল থেকে তাঁকে বাসায় নিয়ে আসা হয়েছে। নুসরাত নিজেও সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর শ্বাসকষ্টের সমস্যা অনেক দিনের। সেটা হঠাৎ বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

এ বছর ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে জয়ী ৪২ প্রার্থীর মধ্যে সবচেয়ে কম বয়সী ২৮ বছর বয়েসের নুসরাত জাহান। পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট লোকসভা আসন থেকে তিনি জয়ী হন। গত ১৯ জুন সন্ধ্যায় তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে অগ্নিসাক্ষী করে বিয়ে করেন নুসরাত জাহান ও নিখিল জৈন। পরদিন একই স্থানে খ্রিষ্টান রীতিতে বিয়ে হয়েছে তাঁদের।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!