দাদুর চরিত্রে অভিনয়ের প্রস্তাবে নাখোশ এনটিআর!

ভোরের টেকনাফ ডেস্ক:: তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআর। প্রায় দুই দশক ধরে একের পর এক হিট ছবি দিয়ে যাচ্ছেন তিনি। তার ছবি মানেই হিট। এখনো নায়ক হিসেবেই পর্দা কাঁপাচ্ছেন তিনি। অথচ এই অভিনেতাকে এবার দেয়া হলো দাদু চরিত্রে অভিনয়ের প্রস্তাব!

আগেই ঘোষণা এসেছিল তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং জনপ্রিয় অভিনেত্রী জয়ললিতার জীবনী নিয়ে তৈরী হবে বায়োপিক। ছবিটির নাম হবে ‘থালাইভি’। যেখানে জয়ললিতার চরিত্রে অভিনয় করবেন বলিউডের ‘কুইন’ খ্যাত কঙনা রানাউত। আর সেই বায়োপিকেই দাদুর চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিলো জনপ্রিয় তেলেগু অভিনেতা এনটিআর। তবে প্রস্তাবটিতে নিজের অনিহার কথা সাফ জানিয়েছেন তেলেগু এই সুপারস্টার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জানা গেছে, এনটিআরকে দাদুর চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন ‘থালাইভি’র পরিচালক। কিন্তু তিনি প্রস্তাবটি ফিরিয়ে দিয়ে জানান যে, দাদুর চরিত্রে অভিনয় করা তার পক্ষে সম্ভব নয়। কারণ, তিনি এমন চরিত্রে কখনো অভিনয় করেননি।

এই তারকার ঘনিষ্ঠসূত্র বলছে, এমন চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়ে বিব্রত জুনিয়র এনটিআর।

বর্তমানে এনটিআর ব্যস্ত তার পরবর্তী সিনেমা ‘আরআরআর’ নিয়ে। যা নির্মাণ করছেন ‘বাহুবলী’ খ্যাত পরিচালক রাজামৌলি।

এদিকে ‘থালাইভি’র মূল চরিত্রে অভিনয়ের জন্য ইতোমধ্যেই সকল রকমের প্রস্তুতি নেওয়া শুরু করেছেন কঙ্গনা। ভারতনাট্যম থেকে শুরু করে তামিল ভাষাও শিখছেন এই অভিনেত্রী। তবে তামিল ভাষা শেখা যে এতটা কঠিন হবে তা ধারণার বাহিরে ছিল বলে জানান কঙনা।


📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!