চ্যাম্পিয়নস লিগে রাতে রিয়াল-পিএসজি লড়াই

ভোরের টেকনাফ ডেস্ক:: উভয় দলই আছে দারুণ ছন্দে। উয়েফা চ্যাম্পিয়নস লিগে দেখা যাবে তাদের শক্তির পরীক্ষা। প্রতিযোগিতাটির গ্রুপ পর্বে মুখোমুখি হতে যাচ্ছে শিরোপা প্রত্যাশী দুই দল রিয়াল মাদ্রিদ ও পিএসজি।

‘এ’ গ্রুপে নিজেদের পঞ্চম ম্যাচে রিয়ালের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে বাংলাদেশ সময় রাত দুইটায় শুরু হবে ম্যাচটি।

গ্রুপে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে সবকটিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এরই মধ্যে শেষ ষোলো নিশ্চিত করে ফেলা পিএসজি। দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রিয়াল।

ম্যাচটি জিনেদিন জিদানের দলের জন্য প্রতিশোধ নেওয়ার পালাও বটে। সেপ্টেম্বরে পিএসজির মাঠ থেকে গ্রুপের প্রথম লেগের লড়াইয়ে ৩-০ গোলের হার নিয়ে ফিরতে হয়েছিল তাদের। আক্রমণ ভাগের তিন গুরুত্বপূর্ণ খেলোয়াড় নেইমার, কিলিয়ান এমবাপে ও এদিনসন কাভানিকে ছাড়াই রিয়ালকে ওই লড়াইয়ে রীতিমতো উড়িয়ে দিয়েছিল লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

পিএসজির আক্রমণভাগ এখন পুরো শক্তিশালী। নেইমার, এমবাপে ও কাভানি মাঠে ফেরা ছাড়াও মাউরো ইকার্দি ও অ্যাঞ্জেল ডি মারিয়াও আছেন দারুণ ছন্দে। ফলে পূর্ণ শক্তির দল নিয়ে রিয়ালের মাঠে খেলতে যাচ্ছে প্যারিসের ক্লাবটি।

রিয়ালও আছেন দারুণ ছন্দে। পিএসজির মাঠে হারের পর গত বারো ম্যাচের মধ্যে মাত্র একটিতে হেরেছে তারা। অসাধারণ ফর্মে আছেন দলটির স্ট্রাইকার করিম বেনজেমা। চলতি মৌসুমে এখন পর্যন্ত ২১ ম্যাচে করেছেন ১৬টি গোল।

রিয়ালের গত পাঁচ ম্যাচে ১০ গোলে জড়িত বেনজেমা। এর মধ্যে নিজে করেছেন ছয় গোল, করিয়েছেন চার গোল।

পিএসজির বিপক্ষে বেনজেমার পাশাপাশি রিয়ালের আক্রমণে দেখা যেতে পারে এডেন হ্যাজার্ড ও রদ্রিগোকে। মাঝ মাঠের দায়িত্বে থাকবেন লুকা মদ্রিচ, কাসেমিরো ও টনি ক্রুস।

ম্যাচটিতে নজর থাকছে পিএসজি তারকা নেইমারের দিকেও। রিয়ালের বিপক্ষে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের পারফরম্যান্স বরাবরই দারুণ। চ্যাম্পিয়নস লিগে দলটির বিপক্ষে নয়টি ম্যাচ খেলে তিনটি গোল করার পাশাপাশি পাঁচটি গোলে অবদানও রাখেন তিনি।

নেইমারের পাশাপাশি পিএসজির আক্রমণভাগে থাকছেন ইকার্দি. এমবাপে। মিডফিল্ডে থাকতে পারেন জুলিয়ান ড্রাক্সলার, মার্কিনিয়োস, ইদ্রিসা গায়া।


📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!