‘দুই বছরের মধ্যে বার্সা ছাড়বো, তুমি আমার জায়গা নেবে’

ভোরের টেকনাফ ডেস্ক:: নেইমারকে বার্সেলোনায় ফিরে আসার জন্য নাকি রীতিমত অনুনয় করেছেন লিওনেল মেসি। এমনকি প্রতিষ্ঠিত করতে চেয়েছেন নিজের সিংহাসনেও! লিভারপুলের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনাল থেকে বিদায়ের পর সাবেক সতীর্থকে ফেরানোর জন্য মরিয়া হয়ে ওঠেন বার্সা অধিনায়ক, এমনই জানিয়েছে ফ্রান্স ফুটবল।

প্রতিবেদনে বলা হয়েছে, লিভারপুলের কাছে দ্বিতীয় লেগে ৪-০ গোলে হেরে সেমিফাইনাল থেকে বিদায়ের পরই হোয়াটসঅ্যাপ গ্রুপে নেইমারকে ফেরার আকুতি জানান মেসি। লিখেছেন, দুজনে মিলে জিততে চান চ্যাম্পিয়ন্স লিগও। মেসি ছাড়াও হোয়াটসঅ্যাপের ওই গ্রুপে আছেন বার্সায় নেইমারের সাবেক সতীর্থ লুইস সুয়ারেজ, পিকের মতো তারকারা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘আমরা একত্রিত হলেই চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারবো। আমি চাই তুমি ফিরে আসো। দুই বছরের মধ্যে আমি চলে যাবো, আর তুমি আমার জায়গা নেবে।’ গ্রুপে নেইমারকে এমন কথাই নাকি লিখেছিলেন মেসি!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

২০১৭ সালে ফুটবলের ট্রান্সফার ফির রেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোয় বার্সা থেকে পিএসজিতে পাড়ি জমান নেইমার। মেসির ছায়ায় পড়ে থাকতে চাননি বলেই প্যারিসে উড়াল দিয়েছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে প্রতি মৌসুমে চোট, সতীর্থদের সঙ্গে দ্বন্দ্ব, নারী ঘটিত বিভিন্ন বিতর্কে জড়িয়ে বেশরকম অশান্তিতেই আছেন ২৮ বছর বয়সী তারকা। ফিরতে চেয়েছেন পুরনো ক্লাবে।

এদিকে বার্সা শেষবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে নেইমার থাকাকালীন সময়েই। এরপর টানা তিন মৌসুম কোয়ার্টার ফাইনালে বিদায়ের পর গত মৌসুমে সেমি থেকে বাদ। ইউরোপ সেরা হওয়ার জন্য পুরনো সতীর্থকে ফেরাতে ক্লাবকে অনুরোধ করেছিলেন মেসি। চেষ্টা চালিয়েছিল বার্সাও, শেষ পর্যন্ত পিএসজির দাবির সঙ্গে পেরে ওঠেনি।

নেইমারের জায়গায় অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ফরাসি ডিফেন্ডার অ্যান্টনিও গ্রিজম্যানকে আনলেও চাহিদা পূরণ হয়নি বার্সার। মেসির সঙ্গে একদমই জমছে না তার জুটি। এমন সময়ই প্রকাশ পেল মেসি-নেইমারের এই ক্ষুদে বার্তা!


📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!