পেঁয়াজের মালা পরে বিধানসভায় সাংসদ!

ভোরের টেকনাফ ডেস্ক:: ভারতে পেঁয়াজের আগুন দাম নিয়ে নাভিশ্বাস ওঠছে সাধারণ মানুষের। এমন অবস্থায় বিহারের বিধানসভায় বিরোধী দল আরজেডি’র এক সাংসদ পেঁয়াজের মালা গলায় ঝুলিয়ে বিধানসভায় যান। আজ বুধবার সাংসদ শিবচন্দ্র রাম পেঁয়াজের দাম না কমায় প্রতিবাদ জানাতেই এই কাজ করেন।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, পেঁয়াজের দাম কোথাও কেজি প্রতি ৮০ টাকা। আবার কোথাও একশ টাকা করে বিক্রি হচ্ছে। পেঁয়াজের দাম বাড়ায় নাভিশ্বাস ওঠছে আমজনতার। বাগে আনতে সরকার পেঁয়াজ রপ্তানি বন্ধ করেছে। তাতে ফল কিছুই হয়নি। উল্টে ঝাঁজ আরো বেড়েছে পেঁয়াজের।

পেঁয়াজের দাম বাড়ায় বুধবার বিধানসভা চত্বরে বিক্ষোভ দেখান আরজেডি’র বিধায়করা। পেঁয়াজের মালা পরে বিধায়ক শিবচন্দ্র রাম বলেন, এর আগে ৫০ টাকা কেজি পেঁয়াজ ছিল। যা কোথাও ৮০ টাকা কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে। বাজারে গিয়ে ১০০ টাকা কেজি পেঁয়াজ কিনে নিয়ে এসেছি।

শিবচন্দ্র রাম বিধানসভায় ঢোকার আগে বলেন, আমি ভেতরে এই মালা পরে যাব। আমি চাই মাননীয় মুখ্যমন্ত্রী এই দৃশ্য দেখুন। আশা করব, এটা দেখে অন্তত তিনি কোনো গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিবেন। আমার দাবি, গরিবদের জন্য ১০ টাকা প্রতি কেজি মূল্যে পেঁয়াজ দিক সরকার।


📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *