রিয়ালকে রুখে দিলো পিএসজি

ভোরের টেকনাফ ডেস্ক:: য়েফা চ্যাম্পিয়নস লিগে ২-০ গোলে এগিয়ে গিয়েও শেষ দিকের নাটকীয়তায় প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ।
প্যারিসে ৩-০ গোলের হারের প্রতিশোধ মাথায় রেখেই মঙ্গলবার সান্তিয়াগো বার্নাব্যুতে নামে রিয়াল মাদ্রিদ। খেলার ১৯ মিনিটে দলকে এগিয়ে দিয়ে লক্ষ্যপানে এগিয়ে যাবার আভাস দেন করিম বেনজিমা।
৭৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মাদ্রিদিস্তাদের আনন্দে ভাসান ফর্মের তুঙ্গে থাকা এই ফ্রেঞ্চ স্ট্রাইকার। কিন্তু জিদানের স্বস্তিকে স্থায়ী হতে দেননি কিলিয়ান এমবাপে। দুই মিনিট পরেই ব্যবধান কমিয়ে লড়াই জমিয়ে তোলেন এই ফরোয়ার্ড।
৮৩ মিনিটের মাথায় বার্নাব্যুকে স্তব্ধ করে দেন পাবলো সারাবিয়া। সমতা ফিরিয়ে মাদ্রিদের হাত থেকে এক পয়েন্ট কেড়ে নেন এ স্প্যানিশ মিডফিল্ডার। যদিও জিদানের জন্য সান্ত্বনা হয়ে এসেছে নকআউট পর্বে জায়গা পাওয়া।
অন্যম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদকে ১-০ গোলে হারিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। এছাড়া নকআউট পর্ব নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি ও টটেনহ্যাম হটস্পার। এদিকে আজ রাত দুটোয় বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে লড়বে বার্সেলোনা।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!