হোয়াইক্যংয়ে রাতের আঁধারে সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ দোকানি

ভোরের টেকনাফ ডেস্ক:: হোয়াইক্যংয়ের খারাংখালী বাজারে গভীর রাতে স্পীড ক্যান (পানিয়পণ্য) দিতে দেরী করায় এক দোকানদারকে গুলি করে রক্তাক্ত করেছে স্বশস্ত্র সন্ত্রাসীরা। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে এবং গুলিবিদ্ধ দোকানিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, ৩০নভেম্বর রাতের প্রথম প্রহরে টেকনাফ উপজেলাধূীন হোয়াইক্যং খারাংখালী আলী আকবর মেম্বারের রাস্তার মাথা জাফর আলী মার্কেটের মুদি দোকানদার পূর্ব মহেশখালীয়া পাড়ার সোলতান আহমদের পুত্র আলমগীর (২৪) দোকানে ছোট ভাই তারেককে শুয়ে দিয়ে পার্শ্ববর্তী স্থানে ব্যাটমিন্টন খেলতে যায়। কিছুক্ষণ পর চামড়া বাদশাহর পুত্র সন্ত্রাসী সাদ্দাম হোছন (৩২) ও তার অপর সহযোগীরা দোকানে এসে বেপরোয়াভাবে সন্ত্রাসী কর্মকান্ড চালায়। এতে পূর্ব মহেশখালীয়া পাড়ার আহমদ কবিরের পুত্র আব্দুর রাজ্জাক, খুইল্যা মিয়ার পুত্র জয়নাল আবেদীনসহ আরোও কয়েকজন মিলে এই জঘন্য ঘটনার সূত্রপাত ঘটায়।

সূত্রে জানা যায়, দোকানদার আলমগীরের ছোট ভাই তারেক (২০) ঘুমের মধ্যে থাকায় স্পীডক্যান দিতে একটু দেরী হয়। তবে দোকান খোলার সাথে সাথে সাদ্দাম দোকানদার তারেককে ধাক্কাধাক্কি এবং কিল-ঘুষি দিতে থাকে। এসময় সন্ত্রাসীরা উপরদিকে গুলি করতে থাকে। এই সময় দোকানদার আলমগীর গুলির শব্দ শুনে দ্রুত দোকানে এসে এসব বিষয় জানতে চাইলে সাদ্দাম দোকানদার আলমগীরকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে শরীরের বাম উরুতে গিয়ে লাগে। গুলিবিদ্ধ আলমগীরকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় ইউপি সদস্য জাহেদ হোছাইন গণমাধ্যমকে জানান, এলাকায় শান্তিপূর্ণ পরিবেশে এই ধরনের সন্ত্রাসী ঘটনা খুবই দুঃখজনক এবং দোষীদের সর্বোচ্চ শাস্তি দাবী করেন।

এইদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে হোয়াইক্যং পুলিশ ফাড়িঁর আইসি নাজমুল আলম। তিনি বলেন, অভিযুক্তদের অতিদ্রুতভাবে আটক করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!