বাঁশখালীতে ইয়াবা নিয়ে হ্নীলার দুই মাদক পাচারকারীসহ আটক-৩

ভোরের টেকনাফ ডেস্ক:: চট্টগ্রামে বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা নিয়ে হ্নীলা রঙ্গিখালীর পেশাদার মাদক সম্রাজ্ঞী ও পেশাদার সেবীসহ ৩জনকে আটক করেছে।
সুত্র জানায়, গত ১লা ডিসেম্বর বিকাল সাড়ে ৫টায় বাঁশখালীর থানা পুলিশের এসআই দীপক সিংহের নেতৃত্বে একদল পুলিশ পোটখালী ব্রীজ এলাকা হতে টেকনাফের হ্নীলা রঙ্গীখালী স্কুল পাড়ার সিএনজি চালক আবু তাহেরের স্ত্রী পেশাদার মাদক কারবারী সানজিদা, আবু বক্করের পুত্র পেশাদার ইয়াবা সেবী ও ইয়াবা কারবারীদের সহযোগী জামাল হোসেন (৩৭) এবং সাবরাং দক্ষিণ কচুবনিয়াস্থ জনৈক আম্বিয়া খাতুনকে ৮শ পিস ইয়াবাসহ আটক করে।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার নিশ্চিত করেন।
উল্লেখ্য, ধৃত সনজিদার স্বামী আবু তাহেরসহ রঙ্গিখালী-আলীখালী এলাকায় অর্ধ শতাধিক সিএনজি যানবাহনের যোগানে করে চালকেরা মাদকের চালান বহন করে আসছে। এসব সিএনজি চালকেরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও পাচারকারী এবং গডফাদারদের সহযোগী। মাদকের বিরুদ্ধে প্রশাসনিক অভিযান জোরদার হওয়ায় তারা প্রাণে বাঁচার জন্য সিএনজি চালক হিসেবে মুখোশ ধারণ করেছে। তবুও তারা চালকের সাইনবোর্ড লাগিয়ে মাদকের কারবার চালিয়ে আসছে। 
📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!