স্বামী হিসেবে সালমানকেই চান অনন্যা

ভোরের টেকনাফ ডেস্ক:: সালমান খানকে বেশ পছন্দ তার। স্বামী হিসেবে কাছে পেলে মন্দ লাগবে না। শুধু তাই নয়, কারও সঙ্গে যদি কখনও সম্পর্কে জড়াতে চান, তাহলে সেই নামের ক্ষেত্রেও বসবে বলিউড ভাইজানের নাম। সম্প্রতি এভাবেই মনের কথা ব্যক্ত করলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে।

সম্প্রতি ‘পতি পত্নী অউর ও’ সিনেমার প্রমোশনে উপস্থিত হন কার্তিক আরিয়ান, অনন্যা পাণ্ডে এবং ভূমি পেডনেকর। যেখানে ভবিষ্যতে যদি কখনও স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে তিনি কার নাম নেবেন? সঞ্চালকের এই প্রশ্নের উত্তরে অনন্যা জানান, সালমান খানকেই পছন্দ তার। অর্থাৎ সালমানকেই দেখতে চান স্বামী হিসেবে। ভালোবাসার মানুষ হিসেবেও সালমানকেই দেখতে চান বলেও মন্তব্য করেন অনন্যা। যদিও পুরোটা মজার ছলে।এদিকে ভূমি জানান, অক্ষয় কুমারকে স্বামী হিসেবে দেখতে চান এবং হৃত্বিককে দেখতে চান অতিরিক্ত প্রেমিক হিসেবে। অন্যদিকে মধুবালাকে স্ত্রীর ভূমিকায় দেখতে চান কার্তিক আরিয়ান। জিনাত আমনকে দেখতে চান অতিরিক্ত প্রেমিকার ভূমিকায়। পতি পত্নী অউর ও-র প্রমোশনে হাজির হয়ে সম্প্রতি এমন সব কথাই জানান সিনেমার তিন অভিনেতা।অন্যদিকে, পতি পত্নী আউর ও-র শুটিং শুরু হওয়ার পর নাকি কার্তিকের সঙ্গে বিচ্ছেদ হয় সারা আলী খানের। অনন্যার সঙ্গে সম্পর্কের জেরে নাকি সারার কাছ থেকে সরে যান কার্তিক। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি সারা আলী খান কিংবা কার্তিক আরিয়ানকে।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *