সীমান্তে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ভোরের টেকনাফ ডেস্ক:: মিয়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসার সময় কক্সবাজারের উখিয়া সীমান্তে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। বিজিবি দাবি, মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান পাচারের খবরে অভিযানে গেলে শনিবার ভোর সাড়ে ৩টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের সীমান্ত জনপদ নলবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও দুইটি কার্তুজ উদ্ধার করেছে বিজিবি।

নিহতরা হলেন- উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ ছিদ্দিক (৩০) ও মোহাম্মদ শাহাজান (৩৬)।এসব তথ্য নিশ্চত করে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহম্মদ জানান, কয়েকজন পাচারকারী মিয়নমার থেকে ইয়াবার চালান নিয়ে সীমান্ত পার হয়ে নলবনিয়া পয়েন্টে প্রবেশ করলে টহলরত বিজিবি তাদের গতিরোধ করার চেষ্টা করে।

এ সময় ইয়াবা পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে বিজিবিও পাল্টা গুলি ছুঁড়ে। এতে ঘটনাস্থল থেকে ওই দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

উখিয়া থানার ওসি আবুল মনসুর বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!