ইউরোপিয়ান লিগের সেরা দলে মেসি, নেই রোনালদো

ভোরের টেকনাফ ডেস্ক:: ইউরোপিয়ান লিগ ফুটবলের ২০১৯-২০২০ মৌসুমের অর্ধেক সময় পার হয়েছে। মৌসুমের প্রথমার্ধ শেষে লা লিগা, সিরি আ’, বুন্দেসলিগা, প্রিমিয়ার লিগ এবং লিগ ওয়ানের সেরা পারফরমারদের নিয়ে গোলডটকম একটি একাদশ করেছে। ওই একাদশে জায়গা পাননি রোনারদো, নেইমার কিংবা এমবাপ্পেরা। বড় তারকাদের মধ্যে আছেন মেসি-ভ্যান ডাইকরা।

গোলের সেরা একাদশে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা থেকে জায়গা পেয়েছেন একজন করে। জুভেন্টাসের কেউ নেই এই একাদশে। সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে বেছে নেওয়া হয়েছে লিভারপুলের ভ্যান ডাইক এবং রোমার ক্রিস স্মালিংকে। রাইট ব্যাক হিসেবে আছেন লিভারপুলের ট্রেন্ট আলেক্সজান্ডার অরনাল্ড। আর লেফট ব্যাকে জায়গা করে নিয়েছেন লিভারপুলের অ্যান্ডি রর্বাটসন। অল রেডসময় রক্ষণ সাজিয়েছে গোল।

সেন্ট্রাল মিডফিল্ড বলা হোক কিংবা ডিফেন্সিভ মিডফিল্ড কাসেমিরোর জুড়ি মেলা ভার। এনগোলে কন্তে অবশ্য এই জায়গায় ঢুকতে পারতেন। তবে রিয়ালের একমাত্র প্রতিনিধি হিসেবে সেরা একাদশে সংবাদমাধ্যম গোল কাসেমিরোকেই বেছে নিয়েছে। তার সঙ্গে রাইট সেন্ট্রাল মিডফিল্ডে রাখা হয়েছে পিএসজির আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়াকে। আর লেফট সেন্ট্রাল মিডফিল্ডার হিসেবে আছেন ম্যানসিটির কেভিন ডি ব্রুইনি।

বার্সেলোনার একমাত্র ফুটবলার হিসেবে গোলের সেরা একাদশে আছেন লিওনেল মেসি। তাকে রাইন উইঙ্গে রাখা হয়েছে। আর লেফট উইঙ্গে অবাক করে জায়গা করে নিয়েছেন বরসিয়া ডর্টমুন্ডের জাদন সানকো। ইংল্যান্ডের তরুণ উইঙ্গার ২৪ ম্যাচে ১২ গোল করেছেন। গোল করিয়েছেন ১২টি। সেন্ট্রাল ফরোয়ার্ড হিসেবে রাখা হয়েছে লেভানডভস্কিকে। তিনি চলতি মৌসুমে সব প্রতিযোহিতা মিলিয়ে ২৫ ম্যাচে ৩০ গোল করেছেন।

গোলরক্ষক হিসেবে সেরা একাদশে আছেন রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে যাওয়া কেইলর নাভাস। একাদশে জায়গা না পেলেও সম্মান জানিয়ে জশুয়া কিমিখ, আলফনসো ডেভিস, রিকার্ডো পেরেরা, সাদিও মানে, এমবাপ্পে, মোহামেদ সালাহ এবং করিম বেনজেমাদের নাম উল্লেখ করা হয়েছে।

ইউরোপিয়ান লিগের সেরা একাদশ: কেইলর নাভাস, অ্যালেক্সজান্ডার অরনাল্ড, ক্রিস স্পালিং, ভার্জিল ভ্যান ডাইক, অ্যান্ডি রবার্টসন, অ্যাঞ্জেল ডি মারিয়া, কাসেমিরো, কেভিন ডি ব্রুইনি, লিওনেল মেসি, রর্বাট লেভানডভস্কি, জাদন সানকো।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!