উখিয়া পালংখালীর ইউপি মেম্বার নুরুল হক ফের গ্রেপ্তার

ভোরের টেকনাফ ডেস্ক:: কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়া পালংখালী বাসস্টেশনে পুলিশকে মারধর করে ছিনিয়ে নেয়া ইয়াবা কারবারি নুরুল হক মেম্বারকে পুলিশ ফের গ্রেপ্তার করেছে। শনিবার ৪ জানুয়ারি ভোরে উখিয়া থানা পুলিশের হাতে নুরুল হককে গ্রেপ্তার হন। উখিয়া থানার ওসি আবুল মনসুর এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার ৩ জানুয়ারি রাত ৮টার দিকে ইয়াবাকারবারি নুরুল হক মেম্বারকে পুলিশ আটক করার পর থানায় আনার সময় সংঘবদ্ধ কারবারিরা পুলিশকে মারধর করে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় উখিয়া থানার অফিসার (ওসি) আবুল মনসুর জানান, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল হকের বিরুদ্ধে আগে থেকে দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তারমধ্যে একটি মাদকের মামলা। শুক্রবার রাতে পুলিশ তাকে পালংখালী বাসস্টেশনের আলমগীর মার্কেটের সামনে থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের খবর পেয়ে স্টেশনে থাকা অন্য ইয়াবা কারবারিরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়।

উখিয়া থানার ওসি আবুল মনসুর আরো জানান, ইয়াবা কারবারিরা পুলিশের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে তিনজন পুলিশ সদস্য আহত হন। পুলিশের ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যান- উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নিকারুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নিহাদ আদনান তাইয়ান।

পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে। গ্রেপ্তারকৃত মেম্বার নুরুল হককে শনিবারই কোর্ট পুলিশের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে ।

এরআগে থেকে ইয়াবা মামলায় পালংখালী ইউনিয়ন পরিষদের বকতার ও জয়নাল মেম্বার কারাগারে আটক রয়েছেন। পালংখালীর ইয়াবা সংশ্লিষ্ট আরো ৫ মেম্বার রয়েছেন ধরা ছোয়ার বাইরে। এরমধ্যে দীর্ঘদিন ধরে ৩ মেম্বার রয়েছেন পলাতক।


📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *