মহেশখালীতে জমি নিয়ে সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধ, আটক ২

ভোরের টেকনাফ ডেস্ক::

কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোমে জমি নিয়ে সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধ হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে কুতুবজোম ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ৫ জন হলেন- সাদ্দাম হোসেন (৩৮), নুর আয়েশা (২৭), নুরুল আবছার (৩২), ছেনুয়ারা বেগম (৩৫) ও আলী হোসেন (৫৪)।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, নয়াপাড়া গ্রামের একখণ্ড জমি নিয়ে স্থানীয় আব্দু সবুর ও আলী হোসেনের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে সকালে আব্দু সবুরের নেতৃত্বে একদল লোক বিরোধপূর্ণ জমির দখল নিতে গেলে এতে বাধা দেয় আলী হোসেনের লোকজন। এসময় আব্দু সবুরের লোকজনের ছোড়া গুলিতে ৫ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

গুলিবিদ্ধ আলী হোসেন দাবি করেন, সম্প্রতি তার একটি জমির কিছু অংশ কক্সবাজার শহরের হোটেল সাগরগাও’র মালিক শাহেদুল ইসলামের কাছে বিক্রি করার জন্য বায়নানামা হয়। সোমবার সকালে আব্দু সবুর তার দলবল নিয়ে ওই জমি দখল করতে যায়। এ সময় তার ছেলেরা বাঁধা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে আব্দু সবুরের লোকজন বাড়িতে ঢুকে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে এবং বাড়িতে ভাংচুর ও লুটপাট চালায়। পুলিশে খবর দেওয়া হলে তারা আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে মহেশখালী থানার পুলিশ পরিদর্শক বাবুল আজাদ জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আব্দু সবুর এবং দুদু মেম্বার নামের দু’জনকে আটক করা হয়েছে।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!