পপিকে বিয়ে করতে চান হিরো আলম!

ভোরের টেকনাফ ডেস্ক:: সৎ ও যোগ্য পাত্র পেলে দ্রুতই বিয়ের পিড়িতে বসবেন জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। বিভিন্ন সময়ে গণমাধ্যমে এমন খবর এসেছে। এ ঘটনা জেনেই পপিকে বিয়ে করার আগ্রহ প্রকাশ করেছিলেন আরশাফুল আলম ওরফে হিরো আলম। সেটি গত বছরের কথা। তবে, সম্প্রতি এটি আবার নতুন করে আলোচনায় এসেছে।

শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় ইউটিউবের জন্য নির্মিত একটি অনুষ্ঠানে পপিকে বিয়ের ইঙ্গিত দেন হিরো আলম। তিনি বলেন, আমাদের দেশে অনেক নায়িকা আছেন। এখনো তারা বিয়ে করব করব করছেন। কিন্তু বয়স তো পেরিয়ে যাচ্ছে। অথচ এরা বিয়ে করছেন না। কোনো নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতেই পারি।

এরপর সঞ্চালক জয় হিরো আলমকে প্রশ্ন করেন, এ রকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?

উত্তরে হিরো আলম বলেন, পপির কথাই বলি। খালি বিয়ে করব, বিয়ে করব বলে যাচ্ছেন। এখনো বিয়ে করছেন না। এ রকম অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়।

প্রসঙ্গত, চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। সম্প্রতি বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন পপি। আর তারপরই হিরো আলমের ওই ভিডিওটি নিয়ে সামাজিক মাধ্যমে আলোচনা শুরু হয়।


📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *