বাংলাদেশে ব্রাজিলিয়ান সুপারস্টার জুলিও সিজার

ভোরের টেকনাফ ডেস্ক::

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চলমান বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে ফিফার শুভেচ্ছা দূত হিসেবে ঢাকা এসেছেন ব্রাজিলীয় কিংবদন্তি গোলকিপার জুলিও সিজার।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আমন্ত্রণে সাড়া দিয়ে বুধবার (২২ জানুয়ারি) বিকেল ৫টায় ঢাকায় পৌঁছেছেন ব্রাজিলের হয়ে বিশ্বকাপ খেলা এই গোলরক্ষক। জুলিও সিজার বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু যাদুঘর পরিদর্শন করবেন। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করবেন।

প্রথমবারের মতো ঢাকায় আসতে পেরে বেশ ভালো লাগছে বলে জানিয়েছেন ব্রাজিলের হয়ে দুটি কনফেডারেশন্স কাপ ও একটি কোপা আমেরিকা জেতা সিজার। তিনি বলেন, প্রথমবার বাংলাদেশে আসতে পেরে আমি খুব খুশি। আমি এখানকার ফুটবল সম্পর্কে বেশি কিছু জানি না। তবে জানতেই এসেছি। আমাকে এখানে আসার আমন্ত্রণ জানানোর জন্য ফিফা এবং বাফুফেকে ধন্যবাদ।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *