দেশে ফিরলেন বিশ্বকাপজয়ী বীরেরা

ভোরের টেকনাফ ডেস্ক:: বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫টা মিনিটে আকবর আলীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। অতরণের সময় বিমানটিকে ওয়াটার স্যালুট দেয়া হয়।

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সহ বিসিবির উর্ধ্বতন কমকর্তাবৃন্দ।বিমানবন্দর থেকে ক্রিকেটাররা এখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ‘বিশেষ গাড়িতে’করে যাচ্ছেন মিরপুর শেরেবাংলায় ক্রিকেট স্টেডিয়ামে। সন্ধ্যায় মিরপুর সেখানে  বিশ্বকাপজয়ী যুবাদের সংবর্ধনা দেয়ার কথা রয়েছে।গত ০৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো কোনও বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ।
📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *