নেতৃত্ব ছেড়ে দিলেন মাশরাফি

ভোরের টেকনাফ ডেস্ক::

বাংলাদেশ ওয়ানডে দলের নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা। তবে তিনি খেলা চালিয়ে যাবেন। সিলেটে বৃহস্পতিবার জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

এর আগে সাকিব আল হাসান নিষেধাজ্ঞা থেকে না ফেরা পর্যন্ত মাশরাফিকে ওয়ানডে দলের অধিনায়ক রাখার চিন্তার কথা জানান বেশ কয়েকজন বোর্ড কর্মকর্তা। তবে মাশরাফি জানান, তিনি নেতৃত্বে থাককেন কি-না বিষয়টি নিয়ে ভাবছেন। বৃহস্পতিবার তিনি জানিয়ে দিলেন, অধিনায়ক হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচই অধিনায়ক হিসেবে তার শেষ।

আগামী ৮ মার্চ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভা আছে।

বিসিবি সভাপতি এর আগে সাকিব আল হাসান নিষেধাজ্ঞা থেকে না ফেরা পর্যন্ত মাশরাফিকে ওয়ানডে দলের অধিনায়ক রাখার চিন্তার কথা জানান বেশ কয়েকজন বোর্ড কর্মকর্তা। তবে মাশরাফি জানান, তিনি নেতৃত্বে থাককেন কি-না বিষয়টি নিয়ে ভাবছেন। বৃহস্পতিবার তিনি জানিয়ে দিলেন, অধিনায়ক হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচই অধিনায়ক হিসেবে তার শেষ।

আগামী ৮ মার্চ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভা আছে।

বিসিবি সভাপতি এর আগে জানান, ওই সভায় নতুন মেয়াদে কাউকে অধিনায়কত্ব দেওয়া হবে। মাশরাফিও ছিলেন আলোচনায়। তবে মাশরাফি নিজে থেকে নেতৃত্ব ছেড়ে দেওয়ায় এবার নতুন কাউকে বাংলাদেশ ওয়ানডে দলের নেতৃত্বে দেখা যাবে।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *