কোয়ারেন্টিনেও নেইমারের অনুশীলন

ভোরের টেকনাফ ডেস্ক::
neymar
ছবি- সংগৃহীত

তিন মৌসুম আগে বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেয়ার পর নেইমারের মূল প্রতিপক্ষ ছিল ইনজুরি। চলতি মৌসুমেও ইনজুরির কারণে ছিলেন মাঠের বাইরে। যখনই ফিরেছেন বারবার প্রমাণ করেছেন কেনো তিনি অন্যদের তুলনায় আলাদা।
সবশেষ ১২ মার্চ ঘরের মাঠে ২-০ গোলে বরুশিয়া ডর্টমুন্ডকে (দুই লেগে ৩-২ গোলের অগ্রগামিতায়) হারিয়ে দেয় পিএসজি। এতে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে নেইমারের দল। দলের হয়ে গোলও করেছিলেন এই ফরোয়ার্ড। এরপরই কোরোনাভাইরাসের প্রকোপে বন্ধ হয়ে যায় ফুটবলের সবধরনের প্রতিযোগিতা।
ফ্রেঞ্চ লিগ ওয়ান আগেই স্থগিত হয়েছে। ফ্রেঞ্চ কাপ, চ্যাম্পিয়নস লিগ সব কিছুই বন্ধ। তাই সুযোগ বুঝে জন্মভূমি ব্রাজিলে ফিরে গেছেন ২৭ বছর বয়সী এই তারকা। বিশ্বের অন্যসব ফুটবল তারকার মতো নেইমারও রয়েছেন হোম কোয়ারেন্টিনে।

অবসর সময় নিজ বাসভবনের ভলিবল গ্রাউন্ডে স্বেচ্ছায় অনুশীলন করছেন নেইমার। সঙ্গে রয়েছেন জাতীয় দলের সতীর্থ ও পালমেইরার তারকা লুকাস লিমাও।
ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে অনুশীলনের পর ক্লান্ত হয়ে শুয়ে আছেন নেইমার।
📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *