স্বাধীনতা দিবসে আ’লীগের সব অনুষ্ঠান বাতিল

ভোরের টেকনাফ ডেস্ক::
বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসের দলীয় সব অনুষ্ঠান বাতিল করেছে আওয়ামী লীগ। আজ সোমবার (২৩ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা জানান।

তিনি বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে আওয়ামী লীগের কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের সব অনুষ্ঠান বাতিল ঘোষণা করা হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, দেশে বর্তমানে কোনো প্রকার খাদ্য সংকট নেই। অহেতুক মজুদকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। জনপ্রতিনিধিরা করোনাভাইরাসে স্থানীয়দের সতর্ক করুন। কারও করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে সঙ্গে সঙ্গে আমাদের জানান।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে ইতোমধ্যে মৃতের সংখ্যা বেড়ে ১৪ হাজার ৬৫৪ জনে দাঁড়িয়েছে। এখন পর্যন্ত এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৩৭ হাজার ৫৫৩। অপরদিকে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে ৯৮ হাজার ৮৮৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এদিকে বাংলাদেশে করোনাভাইরাসে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ২৭ জন এবং মারা গেছেন ২ জন। এখন পর্যন্ত চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৩ জন।

📕সংবাদটি লাইক এবং শেয়ার করুন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *