হবু স্বামীর কাছে মিয়া খলিফার আবদার

ভোরের টেকনাফ ডেস্ক::

পৃথিবী এখন কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। প্রতিদিন মানুষের মৃত্যুর সংখ্যা বাড়ছে। লকডাউনের কারণে সব কাজ বন্ধ। এমন কী করোনার জন্য পিছিয়ে গেছে অনেকের বিয়েও। সেই তালিকায় আছেন একজন সাবেক পর্ন তারকা মিয়া খলিফা।

করোনার কারণে নিজের বিয়ের সময় পিছিয়ে দিয়েছেন মিয়া। চলতি বছরের জুনে মাসে প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তার। কিন্তু এই মহামারির দিনে কী বিয়ে করা সাজে। তাই সোশ্যাল মিডিয়ায় নিজেই বিয়ে পিছানোর খবর দিলেন মিয়া খলিফা।

এক আগেঘন পোস্টে মিয়া লিখেছেন, ‘রবার্টের সঙ্গে বিয়ের আগেই যদি পৃথিবী শেষ হয়ে যায়, আমি মারা যায়! তাহলে আমার আলমারিতে রাখা বিয়ের ১২ টি পোশাকের যে কোনও একটি আমাকে পরিয়ে দিও। এই পোশাকগুলিই বিয়েতে পরব বলে ঠিক করেছিলাম। জুন মাসে আমাদের বিয়ের কথা ছিল।’

এই পোস্টের সঙ্গে হোয়াইট স্লিট গাউন পরা একটি নিজের ছবিও পোস্ট করেছেন মিয়া। শোনা যায় গতবছর মার্চে মিয়াকে প্রোপোজ করেন সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গ। এক বছর প্রেমের পরে বিয়ের স্বপ্ন দেখছিলেন তারা। করোনার জন্য থেমে থাকল মিয়া-রবার্টের বিয়ে।

✨সংবাদটি লাইক এবং শেয়ার করুন, ধন্যবাদ।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *