রমজান মাস জুড়ে এফডিসিতে ইফতার পাঠাবেন নায়িকা নিপুণ

omera lpg

ভোরের টেকনাফ ডেস্ক::

করোনা ভাইরাসের কারণে ঢাকায় সিনেমার সব ধরনের শুটিং বন্ধ রয়েছে। এতে কর্মহীন হয়ে পড়েছেন দৈনিক পারিশ্রমিকে কাজ করা শিল্পী-কলাকুশলীরা। আপদকালীন সময়ে শিল্পী সমিতির মাধ্যমে অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা নিপুণ। এবার রোজা উপলক্ষেও নতুন উদ্যোগ গ্রহণ করেছেন তিনি।

পবিত্র মাহে রমজানে মাসব্যাপী এফডিসির মানুষদের জন্য ইফতার পাঠাবেন নিপুণ। এফডিসির মসজিদে নিয়মিত কোরআন তেলাওয়াত, জিকির ও দোয়া করা হচ্ছে। নিরাপত্তাকর্মীরাও এফডিসি পাহারা দিচ্ছেন।তাদের জন্য ইফতারের ব্যবস্থা করছেন তিনি। এমনটি নিশ্চিত করেছেন চিত্রতারকা নিজেই।

জাতীয় পুরস্কার পাওয়া এই নায়িকা শনিবার রাতে ফেইসবুকে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আজ দ্বিতীয় রোজা শেষ করলাম। এই রমজানে প্রতিদিন এফডিসিসহ অন্যান্য জায়গার মোট ৩০ জন লোককে ইফতার করাবো ইনশাল্লাহ। আজ ১৮ বছর ধরে আমার পরিবার এটা করে আসছে, তার এই ধারাবাহিকতা আমি পালন করছি। দোয়া করবেন যেন এই দুর্যোগে ৩০ জন রোজাদারকে ইফতার করানোর তৌফিক আল্লাহ আমাকে এবং আমার পরিবারকে দান করেন।’

প্রসঙ্গত, নিপুণ অভিনয়ের পাশাপাশি প্রসাধনী ও লাইফস্টাইল কেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন। দেশে করোনা প্রাদুর্ভাব দেখা দিলে কর্মীদের অগ্রিম বেতন দিয়ে প্রতিষ্ঠানটি বন্ধ রেখেছেন তিনি। সার্বক্ষণিক তার কর্মীদের খোঁজ খবর রাখছেন এ চিত্রনায়িকা।


✨সংবাদটি লাইক এবং শেয়ার করুন, ধন্যবাদ।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *