ইরফানের পর এবার চলে গেলেন ঋষি কাপুর

ভোরের টেকনাফ ডেস্ক::

ইরফান খানের মৃত্যুর শোক এখনো কাটেনি। এবার এলো  বলিউডের আরেক তারকা ঋষি কাপুরের মৃত্যুর। আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে মুম্বাইয়ের একটি  হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ৬৭ বছর বয়সী এই অভিনেতা।

দীর্ঘদিন ধরে ক্যানসারে অসুস্থ থাকার পর গতকালই ওই হাসপাতালে ভর্তি করা হয় ঋষি কাপুরকে।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী শ্বাসকষ্টের সমস্যা নিয়েই ভর্তি করা হয়েছিল তাঁকে।

২০১৮ সালের মাঝামাঝি থেকেই শারীরিক অসুস্থতার কারণে খবরের শিরোনামে রয়েছেন ঋষি কাপুর। ২০১৮’র সেপ্টেম্বর মাস। খবর আসে, সস্ত্রীক যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হচ্ছেন ঋষি কাপুর। কারণ, তাঁর শরীরে বাসা বেঁধেছে মরণ ব্যাধি ক্যানসার। নিউ ইয়র্ক সিটির স্লোয়ান কেটারিং ক্যানসার সেন্টারে ভরতি হলেন এই জনপ্রিয় অভিনেতা।

সূত্র জানায়, ঠিক ওই সময়ই ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন এ  অভিনেতা। পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি ছবির শুটিং শুরু করেছিলেন। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য নিউ ইয়র্কে চলে যাওয়ায় সেই কাজে বিরতি পড়ে।


✨সংবাদটি লাইক এবং শেয়ার করুন, ধন্যবাদ।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *