টেকনাফে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি::
টেকনাফে কর্মরত উদীয়মান তরুন লেখকদের সৌজন্যে সিনিয়র সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে (রবিবার) আবু ছিদ্দিক মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে টেকনাফ সাংবাদিক ফোরাম’র সভাপতি ও প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকীর সভাপতিত্বে সামজিক দূরত্ব মেনে উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক আজকের কক্সবাজার বার্তার সম্পাদক ছৈয়দ হোছাইন, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, প্রধান আলোচকপ্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক নুরুল করিম রাসেল (যমুনা টেলিভিশন)। বিশেষ অতিথি ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি মাহাম্মদ তাহের নাঈম( যুগ্ম সম্পাদক দৈনিক কক্সবাজার-৭১), প্রেস ক্লাবের সাবেক দপ্তর সম্পাদক কায়সার পারভেজ চৌধুরী (আমাদের কক্সবাজার), প্রেস ক্লাবের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক জিয়াউর রহমান জিয়া(আপন কন্ঠ)। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, টেকনাফ সাংবাদিক ফোরাম’র সিনিয়র সহ-সভাপতি আমান উল্লাহ কবির (মানবজমিন), সাধারন সম্পাদক মুহাম্মদ জুবাইর( আমাদের কক্সবাজার), যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান (আজকের কক্সবাজার বার্তা), সাবেক সহ-সভাপতি মাওঃ মোঃ ইসলাম, ক্রাইম রিপোটার্স সোসাইটির প্রচার সম্পাদক শামসু উদ্দিন (গণ মুক্তি), সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জিয়া (সাগর দেশ), অর্থ সম্পাদক নাছির উদ্দিন রাজ (এশিয়ান টেলিভিশন), প্রচার ও ক্রীড়া সম্পাদক আরাফত সানী, সদস্য শেখ মোঃ রাসেল, আহমদ উল্লাহ রিয়াদ, আল্ আমানাহ নিউজ ২৪ ডটকমের সম্পাদক ওসামা বিন আমান, টেকনাফ উপজেলা মিনি পিক-আপ ও শ্রমিক কল্যাণ সমবায় সমতিরি সভাপতি নুরুল আলম সাধারন সম্পাদক মোঃ আলমগীর, লাইন্স ম্যান মোঃ ইসমাইল প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দ বলেন করোনায় দেশের এই ক্রান্তি কালে মানুষের দৌড় গুড়ায় সংবাদ পৌছে দিয়ে সাংবাদিকরা অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। করোনায় অন্যান্যদের মত যাচাইবাচাই করে সাংবাদিকদের জন্য ঘোষিত প্রণোদনা যথাযথ ভাবে পৌছে দিতে সরকারের উচ্চ মহলের দৃষ্টি কামনা করেছেন নেতৃবৃন্দ।

 

💝সংবাদটি লাইক এবং শেয়ার করুন…

 

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *