প্রবীণ হোমিওপ্যাথি চিকিৎসক খোকন পাল এর উদ্যোগে মারোত এর ৭৭ তম দিনের খাবার বিতরণ

ভোরের টেকনাফ ডেস্ক::
টেকনাফর সীবিচ রোড র হোমিওপ্যাথি চিকিৎসক খোকন পাল এর সৌজন্য টেকনাফে মারোত এর উদ্যোগে মানসিক রোগির মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয় । ৭৬ তম দিনের মতো টেকনাফর প্রায় ৫১ জন মানসিক রোগিদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছে মানসিক রোগিদের তহবিল (মারোত )। করোনার তাণ্ডবে জনজীবন যখন বিপর্যস্ত এমন এক ক্রান্তি লগ্নে মারোতের সক্রিয় চৌকষ কর্মি বাহিনী দুই ভাগে বিভক্ত হয়ে মানসিক রোগিদের কে প্রাণে বাঁচিয়ে রাখার দৃঢ় প্রত্যয়ে টেকনাফ পৌর ও সদর এলাকায় খাবার বিতরণ করে। সহায় সম্বলহীন পাগলদের একমাত্র ভরসা মারোত অগ্রযাত্রা অব্যাহত রাখার প্রত্যাশী। তারা সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার ও আহ্বান জানান। খোকন পাল এর সহায়তায় মারোত এর সভাপতি আবু সুফিয়ান এর নেতৃত্বে জয়েন্ট সেক্রেটারি মোবারক হোসাইন ভুইয়ার সহযোগিতায় টেকনাফের অলিতে গলিতে থাকা মানসিক রোগিদের খাবার পরিবেশন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মারোত প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল, উপদেষ্টা সাইফুল হাকিম, পিএমএ উপদেষ্টা মোশাররফ হোসেন, মারোত সহসভাপতি ঝুন্টু বড়ুয়া, সাধারন সম্পাদক রাজু পাল, অর্থ সম্পাদক আজিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মিরাস উদ্দিন, আইটি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী, বস্ত্র সম্পাদক এমাদুল করিম রনি, চিকিৎসা সম্পাদক গ্রাঃডাঃ কৃষ্ণ চন্দ্র নাথ, মোহাম্মদ একরাম, ফিরোজ খান, শুভংকর দেবনাথ বাবু, দিদারুল ইসলাম, বিপ্লব হোসেন, কামাল হোসেন, গ্রাঃডাঃ বাবলা চৌধুরী, গ্রাঃডাঃ অলক পাল, প্রত্যয়, মুন্না, রিয়া প্রমুখ।
উল্লেখ্য যে গত ২৫ মার্চ থেকে করোনার ভয়াবহতা ও লক ডাউনের পরিপ্রেক্ষিতে সংগঠনের প্রধান উপদেষ্ঠা অধ্যাপক সন্তোষ কুমার শীলের নেতৃত্বে মারোতের খাদ্য কর্মসূচীর তহবিল গঠন করা হয়।ইতি মধ্যে মারোতের কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করে বিভিন্ন হ্দয়বান ব্যক্তি ও শুভাকাঙ্ক্ষী তাদের সাথে একাত্মতা ঘোষণা করেছেন।
আলহামদুলিল্লাহ আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি এবং যারা ধারাবাহিক মানবিক তহবিলে অর্থিক অনুদান দিয়ে সাহায্য করেছেন। আপনাদের সকলের প্রতি আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্য ভাইদের মাধ্যমে টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়নের মোট ৫১ জন অসহায় মানুষের পাশে দাড়িয়েছে আমাদের স্বেচ্ছাসেবী ভাই গুলা। তাদের কাছে গিয়ে তৈরী খাবার সামগ্রী গুলো পৌঁছে দিয়েছে আলহামদুলিল্লাহ।

💝সংবাদটি লাইক এবং শেয়ার করুন…

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *