করোনা : রেকর্ড ৬৪ জনের মৃত্যু, শনাক্ত আরও ৩৬৮২

ভোরের টেকনাফ ডেস্ক::

করোনাভাইরাসে দেশে গত ২৪ঘন্টায় আরো ৬৪ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। আর নতুন করে শনাক্ত করা হয়েছে আরো তিন হাজার ৬৮২ জন। মৃত্যুর দিক থেকে মোট মৃত্যুর সংখ্যা এক হাজার ৮৪৭ জন। অন্যদিকে শনাক্তের দিক থেকে মোট শনাক্তের সংখ্যা এক লাখ ৪৫ হাজার ৪৮৩ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও এক হাজার ৮৪৪ জন। এতে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়াল ৫৯ হাজার ৬৪০ জনে।
মঙ্গলবার (৩০ জুন) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের হেলথ বুলেটিনে এ তথ্য জানিয়েছেন অধিদফতরটির অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা.নাসিমা সুলতানা।
ডা. নাসিমা সুলতানা বলেন, ৬৬টি ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ হাজার ৮৬৩টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৮ হাজার ৪২৬টি নমুনা। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো সাত লাখ ৬৩ হাজার ৪০৭টি।
তিনি আরো বলেন, নতুন করে যে ৪৫ জন মারা গেছেন তাদের মধ্যে পুরুষ ৩৬ ও নারী ৯ জন। শনাক্ত বিবেচনায় মৃত্যু হার ১ দশমিক ২৭ শতাংশ।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *