রাণীশংকৈলে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুভ উদ্বোধন

আব্দুল্লাহ্ আল নোমান,ঠাকুরগাঁও প্রতিনিধি:-ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে

প্রাথমিকভাবে রাণীশংকৈল উপজেলার ডিগ্রী কলেজ মাঠে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয় ।

৩০ জুন মঙ্গলবার দুপুর ১ টার সময় রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে গাছ লাগানোর মধ্য দিয়ে এর আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

উক্ত কর্মসূচীতে উপস্থিত হয়ে কর্মসূচীর উদ্বোধন করেন রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সইদুল হক,এসময় উপস্থিত ছিলেন রাণীশংকৈল ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, রাণীশংকৈল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাওসার কানন।

সাধারণ সম্পাদক ও রাণীশংকৈল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সহ- সভাপতি প্রভাষক আঃ খালেক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মানিক, সাংগঠনিক জাকারিয়া হাবিব ডন ও প্রচার সম্পাদক রুবেল হক মাস্টার , বাংলাদেশ জয়ভীম ছাত্র – যুব ফেডারেশনের সভাপতি প্রসেনজিৎ দাস মলয় সহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উদ্বোধন কালে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও রাণীশংকৈল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা আমাদের এল টিভি-২৪ প্রতিনিধিকে বলেন ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাণীশংকৈল উপজেলার প্রতিটি ইউনিয়নে দুই হাজার গাছ রোপণ করবে স্বেচ্ছাসেবক লীগ।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রিন্ট মিডিয়া ও অনলাইন সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *