টেকনাফে খালাতো ভাইকে খুন করে পালিয়ে গেল অভিযুক্ত ভাই

কক্সবাজারের টেকনাফে তুচ্ছ ঘটনায় খালাত ভাইয়ের ছুরিকাঘাতে রহিম উল্লাহ(৩০)নামে এক যুবক খুন হয়েছে। রবিবার রাত সাড়ে ৮টার দিকে টেকনাফের সাবরাং ইউনিয়নের ডেইল পাড়া এলাকায় এঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এঘটনায় ছুরিকাঘাতের অভিযুক্ত খালাত ভাই মো. দেলোয়ার পলাতক রয়েছে। নিহত যুবক সাবরাং ডেইল পাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে।

স্থানীয় ইউপি মেম্বার মো.শরীফ হোসেন জানান, খুন হওয়া যুবক ও অভিযুক্ত খালাত ভাই একই বসত ভিটায় পাশাপাশি বসবাস করতো। তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে খালাত ভাই দেলোয়ার রহিম উল্লাহকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় স্বজনরা রহিম উল্লাহকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরে স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যায়। তবে কি কারনে কথা কাটাকাটি হয়েছিল তা জানাতে পারেননি তিনি।

এদিকে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী দেলোয়ারকে ধাওয়া করলেও তাকে আটক করতে পারেনি।

টেকনাফ থানার কর্তব্যরত কর্মকর্তা নাজিম উদ্দিন জানান, খবর পেয়ে রাত দশটার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরনের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণে একটি অঙ্গীকারবদ্ধ সংবাদ মাধ্যম। দৈনিক ভোরের টেকনাফ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *