করোনায় মারা গেলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গণি

মরণব্যাধী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল গণি (৭০)।
শুক্রবার ভোর ৪ টায় রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুর আগে নমুনা পরীক্ষায় আলহাজ্ব আব্দুল গণি’র শরীরে করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন তার পুত্র আব্দুর রাজ্জাক রনি।
বিগত কিছুদিন যাবৎ জ্বরসহ করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় নিজ বাড়ীতে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। পরবর্তীতে তার শারিরীক অবস্থার অবনতি হলে সোমবার (৩ আগষ্ট) উন্নত চিকিৎসার জন্য আব্দুল গণিকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। ওই দিনই করোনা পরীক্ষার জন্য আব্দুল গণি’র নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। নমুনা সংগ্রহের তিনদিন পর বৃহষ্পতিবার রিপোর্টে তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর সেখানে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে মৃত্যুবরণ করেন তিনি। এদিকে আলহাজ্ব আব্দুল গণি’র মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *