মেসির বার্সেলোনাকে গোল বন্যায় ভাসিয়ে সেমিতে উঠেছে বায়ার্ন

চ্যাম্পিয়নস লিগে মেসির বার্সেলোনাকে গোল বন্যায় ভাসিয়ে সেমিতে উঠেছে বায়ার্ন মিউনিখ। শক্তি আর সামর্থে দুই দলই সমান। তবে রিসেন্ট ফর্মে বার্সেলোনার চেয়ে এগিয়ে ছিলো বায়ার্ন মিউনিখ।

নাপোলিকে হারিয়ে কোয়ার্টার ওঠা বার্সেলোনাকে নিয়ে ছেলেখেলাই করলো চেলসিকে উড়িয়ে আসা বায়ার্ন। এদিন বার্সা বস কিকে সেতিয়েনের কোন পরিকল্পনাই কাজে লাগেনি। দুর্বল ডিফেন্সের কারণে হাইপ্রেসিং ফুটবলের সামনে ধরাশায়ী হয়েছে কাতালান ট্যাকটিস। ঝড় বয়ে গেছে বার্সেলোনার ওপর দিয়ে। জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলের বিশাল ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে স্প্যানিশ ক্লাবটা।

ম্যাচের শুরু থেকেই আগুনে অ্যাটাক বায়ার্নের। ৪ মিনিটেই গোলের খাতা খোলে বাভারিয়ানরা। লেভানদস্কির পাস থেকে বার্সার জাল কাঁপান থমান মুলার। ২৭ মিনিটেই ম্যাচের স্কোর হয়ে যায় ৪-১। বায়ার্ন ডিফেন্ডার ডেভিড আলাবার আত্মঘাতি গোলে ব্যবধান কমে বার্সার। মুলারের হয় জোড়া পূর্ণ, পেরিসিস আর গ্যনাব্রি দেন একটা করে।

ফার্স্ট হাফের মতো পরের হাফেও বার্সাকে আরও এক হালি গোল দিয়েছে বায়ার্ন মিউনিখ। কিমিক আর লেভানদস্কি নাম তুলেছেন স্কোরশিটে। বাকি দুই গোলের সঙ্গে একটা অ্যাসিস্টও করেছেন বায়ার্নে লোনে থাকা বার্সারই অ্যাটাকিং মিডফিল্ডার ফিলিপে কুতিনিও। ম্যাচে একমাত্র বার্সার হয়ে গোল করেছেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ। ৫৭ মিনিটে কিক-ফেইন্ট করে গোল করেন তিনি।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *