মালয়েশিয়ায় পুলিশকে ‘ঘুষ প্রস্তাব’ দিয়ে গ্রেফতার বাংলাদেশী

মালয়েশিয়ায় পুলিশকে ‘ঘুষ প্রস্তাব’ দিয়ে গ্রেফতার বাংলাদেশি

মালয়েশিয়ায় আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের ঘুষের প্রস্তাব দেওয়ার অভিযোগে এক বাংলাদেশিসহ দুই রোহিঙ্গা অভিবাসীকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সময় মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে মালয়েশিয়ার জোহর রাজ্যের কোটা তিঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।
মালয়েশিয়ার গণমাধ্যম মালয় মেইল অনলাইন জানায়, আটককৃত ৩০ বছর বয়সী ঐ প্রবাসী বাংলাদেশি ও দুই রোহিঙ্গা একটি প্রাইভেটে যাওয়ার পথে রোড ব্লকে পড়ে এবং আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা তাদেরকে তল্লাশির সময় বাংলাদেশির কাছে একটি ভুয়া ভিসার আই কার্ড পায় এবং অপর দুই রোহিঙ্গার কাগজপত্রও সন্দেহজনক হওয়ায় তাদের তিনজনকেই আটক করে স্থানীয় উলু তিরাম থানায় নিয়ে যাওয়া হয়।

থানা থেকে ছাড়ানোর জন্য একজন থানা পরিদর্শককে এক হাজার মালয়েশিয়ান রিঙ্গিত ঘুষের প্রস্তাব দেন ওই বাংলাদেশি। সঙ্গে সঙ্গে তাদের তিনজনকে গ্রেফতার করে এবং জব্দ করা হয় ঘুষের টাকাও।
পুলিশ সূত্রে জানা যায়, ঘুষ প্রদানকারী বাংলাদেশিকে পরবর্তী পদক্ষেপের জন্য মালয়েশিয়ার দুর্নীতি দমন কমিশনের (এমএসিসি) কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র: m.somoynews.tv

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *