মারোতের উদ্যোগে আবদুল হোসেন এর জন্মদিন উপলক্ষ্যে খাবার বিতরণ

বিশেষ প্রতিবেদক::

মানবতার সেবক হয়ে কাজ করার আনন্দ বুঝতে পেরে মানসিক রোগিদের জন্য এগিয়ে এসেছে আবদুল হোছেন।

জন্মদিনে অনুষ্ঠান উৎসর্গ করে মানসিক রোগিদের জন্য দুমুটো ডাল ভাতের ব্যবস্থা করতে পারাটাও ক্ষুধা তাড়ানোর অনন্য উপায়। মানসিক রোগিদের তহবিল (মারোত) এর ‘আসুন হাত বাড়াই ক্ষুধা তাড়াই’ শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে আবদুল হোছেন ক্ষুধা তাড়ানোর নিমিত্তে অগ্রসর হয়েছে। মারোতের জয়যাত্রায় সামিল হয়ে মানবতার পথে যাত্রা শুরু করেছে সে। বঞ্চিত মানুষের পক্ষে নিজেকে নিয়োজিত রাখার প্রত্যয়ে আবদুল হোছেনদের মতো অন্যরাও মারোতের পতাকা তলে সমবেত হোক এটাই প্রত্যাশা করেন মারোতের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল।

এদিকে আবদুল হোছেনের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মারোতের সভাপতি আবু সুফিয়ান বলেন, আবদুল হোছেনদের মতো ছেলেদের জন্যই মানুষ বাঁচার স্বপ্ন আঁকে। যারা অবহেলিত মানুষের অগ্রযাত্রায় সহযাত্রী হয় তারাইতো প্রকৃত মানুষ।

তিনি আরো বলেন, মানসিক রোগীদের তহবিল (মারোত) করোনাকালীন লকডাউন থেকে শুরু করে আজ পর্যন্ত ১২৪ তম দিবসের রান্না করা খাবার মানসিক রোগিদের মধ্যে বিতরণ করেন মারোতের নিরলসকর্মীরা।

এসময় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন মারোতের উপদেষ্টা সাইফুল হাকিম, সাধারণ সম্পাদক রাজু পাল, সিনিয়র সদস্য নুরুল ইসলাম,জয়েন্ট সেক্রেটারী মোবারক হোসেন , আই সি টি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী, সদস্য কামাল হোসেন প্রমুখ।

বিতরণ শেষে তাহার দীর্ঘ জীবন ও সুখ সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *