প্রথমবার বাবা হলেন মিরাজ

প্রথমবারের মতো বাবা হয়েছেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। শুক্রবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী রাবেয়া আক্তার প্রীতি।

ফেসবুক পেজে পোস্ট করে নিজেই বাবা হওয়ার সংবাদ জানিয়েছেন মিরাজ। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তারকা এই ক্রিকেটার লিখেছেন- “আসসালামু আলাইকুম।

আলহামদুলিল্লাহ, আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তা”লার। ”

ছয় বছরের প্রেমের পর গত বছরের মার্চ মাসে নিজ জেলার কন্যা প্রীতির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আন্তর্জাতিক ক্রিকেটে ২২টি টেস্ট, ৪১টি ওয়ানডে ও ১৩টি টি-টোয়েন্টি খেলা মিরাজ।

নিউজিল্যান্ড সফরের ক্রাইস্ট চার্চের দুঃসহ স্মৃতির ওই সময়টাতে মিরাজের পাশাপাশি বিয়ের পিড়িতে বসেছিলেন  জাতীয় বেশ কয়েকজন ক্রিকেটারই বিয়ের পিঁড়িতে বসেছিলেন মোস্তাফিজুর রহমান ও মুমিনুল হকও।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *