ইভ্যালির সঙ্গে রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের চুক্তি

ভোরের টেকনাফ ডেস্ক::

পর্যটন নগরী কক্সবাজারের বিলাসবহুল পাঁচতারকা হোটেল রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পাতে বিশেষ অফার উপভোগ করতে পারবেন দেশীয় ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির গ্রাহকরা।

১২ অক্টোবর সোমবার রাজধানীর পান্থপথে রয়েল টিউলিপের কর্পোরেট অফিসে ইভ্যালির সঙ্গে এ বিষয়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক শামীম এতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, হেড অবকমার্শিয়াল সিরাজুল ইসলাম রানা, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার অমিতাভ চক্রবর্তী এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পার কোম্পানি সেক্রেটারি আজহারুল মামুন, ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদ রাসেল, সিনিয়র ম্যানেজার, মাকের্টিং কমিউনিকেশন আসাদুর রহমান উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী ইভ্যালির গ্রাহকরা হোটেলটিতে বুকিং-এর ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। এক্সক্লুসিভ এ ছাড় শুধুমাত্র ইভ্যালির গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। অফারের বিস্তারিত শিগগিরই ইভ্যালির ওয়েবসাইটে জানানো হবে।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *