টেকনাফে ডিএনসির অভিযানে মাদক, টাকাসহ আটক:৩

টেকনাফ প্রতিনিধি::

টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ইয়াবা,নগদ টাকা ও মুঠোফোনসহ ৩জন মাদক কারবারী নারী-পুরুষকে আটক করেছে।

সুত্র জানায়,১৩ অক্টোবর বিকাল ৩টারদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের একটি ইয়াবা বিক্রয়ের সংবাদ পেয়ে বিকাল ৩টারদিকে টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়ায় বাড়িতে অভিযান চালিয়ে ১হাজার ৬শ পিস ইয়াবা ও নগদ ৪ হাজার ২শ টাকা সহ রশিদ আহমদের স্ত্রী দিলদার বেগম (৩৫) কে আটক করে। এসময় স্বামী রশিদ পালিয়ে যেতে সক্ষম হয়।

অপরদিকে বিকাল ৫টারদিকে নোয়াখালী কোনার পাড়ায় ছিদ্দিকের বাড়িতে অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবা ও ২টি মোবাইল সেটসহ উলা মিয়ার পুত্র ছিদ্দিক আহমদ (৩৮) এবং পুরান রোহিঙ্গা আলী আহমদের পুত্র মোহাম্মদ ছিদ্দিক (৪৯) কে আটক করে।

এই ব্যাপারে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের ইনচার্জ মোঃ জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও মালামালসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *