ডোবা থেকে একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার

আবদুল্লাহ আল নোমান, ঠাকুরগাঁও প্রতিনিধি::

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার করেছে রানীশংকৈল থানা পুলিশ।

১৫ ই অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলার ভরনিয়া শিয়ালডাঙ্গা গ্রামে বাড়ির পাশের ডবায় গ্রামবাসী লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ৩ জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবার সূত্রে জানা যায়, তার স্বামী আকবর আলী বলেন, রাতে আমরা সকলে এক বিছানায় ঘুমিয়ে ছিলাম সকালে ঘুম থেকে উঠে তাদের দেখতে না পেয়ে আমি আমার শ্বশুরবাড়িতে যায় তাদের খোঁজ করতে ,বাসা থেকে ফোন পেয়ে জানতে পারি আমার বাবা ও গ্রামবাসী ডোবা থেকে আমার স্ত্রীও ,ছেলে ও মেয়ের লাশ উদ্ধার করেছে।পরিবারের আত্মীয়-স্বজনের দাবি এটি পরিকল্পিত হত্যা।

মৃত ব্যক্তিরা হলেন, আকবর আলীর স্ত্রী আরিফা খাতুন(৩২) ,মেয়ে আকলিমা খাতুন (১০) ,ছেলে আরাফাত রহমান (৪)।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবালের সাথে কথা বললে তিনি বলেন, আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি এখন পর্যন্ত এটি হত্যা না আত্মহত্যা এ বিষয়টি নিশ্চিত করতে পারেনি ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত আমরা কিছুই বলতে পারছি না। ঘটনার মূল রহস্য জানতে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বিনিমার্ণ বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *