ঈদগাওয়ের বিএনপি নেতা শফি আর নেই

শেফাইল উদ্দিন, নিজস্ব প্রতিনিধি সদর::

ককসবাজার সদর উপজেলার ঈদগাও সাংগঠনিক উপজেলা বিএনপির আহ্বায়ক, ককসবাজার রেষ্টোরেন্ট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ শফি আর নেই। ২৯ অক্টোবর বিকাল ৪ টা ১৫ মিনিটের দিকে সদর হাসপাতালের সিসিইউত শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইন্নলিল্লাহি——– রাজিউন। সে ঈদগাও দক্ষিণ মাইজ পাড়া এলাকার মৃত মোঃ ইসলাম সওদাগরের ২য় পুত্র আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার মোহাম্মদ রশিদের ছোট ভাই সাংবাদিক নুরুল আমিন হেলালির বড় ভাই। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৩ মেয়ে অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে যান। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঈদগাও থানা শাখার সভাপতি শেফাইল উদ্দিন, সহ সভাপতি এম,শফিউল আলম আজাদ সাধারণ সম্পাদক আবুহেনা সাগর,সহ সাধারণ সম্পাদক আশফাক উদ্দিন আরফাত, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন,প্রচার ও দপ্তর সম্পাদক উসমান গনি ইলি,নির্বাহী সদস্য মোজাম্মেল হক, মফিজুল ইসলাম মফি, কাউছার উদ্দিন শরীফ ,সাইমন সরওয়ার কায়েম।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *