ফ্রান্সে রাসূল (সা) নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে টেকনাফে বিশাল মানববন্ধন

রহমত উল্লাহ::
ফ্রান্সে রাষ্ট্রীয় অর্থায়নে সংবাদপত্রে হযরত মুহাম্মদ মোস্তফা (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে টেকনাফে সওতুল হেরা সোসাইটির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার বিকাল ২টার দিকে টেকনাফ ঝর্না চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শেষে বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা  টেকনাফে বিক্ষোভ মিছিল করে। পরে ঝর্না চত্বরে এসে ফ্রান্সের পতাকায় আগুন দিয়ে প্রতিবাদ জানায়।
এ সময় বক্তব্য রাখেন, টেকনাফ,সাবরাং দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল, মাওলানা নুর আহমদ, মৌলানা ফিরুজ, মৌলানা সলিম উল্লাহ, মাওলানা মনির আহমদ, মৌলানা, সাইফুল ইসলাম সাইফ, মৌলানা তাহের নায়েম, হাফেজ নুরুল আমিন, মৌলানা ইসহাক,সংগঠনের সভাপতি, মোহাম্মদ উল্লাহ রিয়াদ, সহ সভাপতি সাইদ আলম, ইকবাল আজিজ,মৌলানা ইলিয়াস, প্রমুখ।
বক্তারা বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পরবে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্যবর্জন করতে বাধ্য হবে। তারা বিশ্বশান্তির দূত হযরত মহানবী (সা.) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহবান।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *