টেকনাফে ডিএনসির অভিযানে মাদকসহ স্থানীয় দুই যুবক আটক

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের অভিযানে মাদক ব্যবসায় জড়িত দুই যুবক আটক।
৫ হাজার ইয়াবা উদ্ধার।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মাদকদ্রব্য অফিসে কর্মরত সহকারী পরিচালক সিরাজুল মুস্তফা (মুকুল) জানান, মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে ৩০ অক্টোবর (শুক্রবার) রাত ৯টার দিকে পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান,উপ-পরিদর্শক নাছির উদ্দিনের নেতৃত্বে একটি দল টেকনাফ পৌরসভা হাইস্কুল মাঠ সংলগ্ন ইউনুছ হাজ্বী মার্কেটের সামনে একটি সাঁড়াশী অভিযান পরিচালনা করে ৫ হাজার ইয়াবাভর্তি একটি পলিথিন ব্যাগসহ মাদক ব্যবসায় জড়িত দুই যুবককে আটক করতে সক্ষম হয়।

আটক অপরাধীরা হচ্ছে, পৌরসভা ৯নং ওয়ার্ড দক্ষিন জালিয়াপাড়া এলাকার ছৈয়দ আলম’র পুত্র সৈয়দুল ইসলাম প্রকাশ রুবেল(২১), টেকনাফ সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড শিলবনিয়া পাড়া এলাকার মোঃ ইসমাইল’র পুত্র সাইফুল করিম(২২)।

তিনি আরো জানান,ইয়াবাসহ আটক দুই অপরাধীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *