মৎস্যজীবী লীগকে ভ্যানগার্ড আখ্যা দিলেন সাংসদ আশেক উল্লাহ

কক্সবাজার-২ আসনের এমপি আশেক উল্লাহ রফিক মৎস্যজীবী লীগকে বাংলা‌দেশ আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালনে প্রস্তুত থাকতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন। ‌তি‌নি আস্থার সাথে বলেছেন, এ সংগঠন তবেই পূর্ণতা রূপ পাবে আওয়ামী লীগের সাথে একাত্মতা হয়ে রাজনৈ‌তিক মাঠে সহযোগী সংগঠন হিসেবে যখন কাজ করবে, তখন জননেত্রী শেখ হাসিনার মূল্যায়নের যথাযথ প্রতিদান হবে।

তিনি সোমবার ম‌হ্খোলী কতুবজোম ইউনিয়ন মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম আজিজুল হক চৌধুরীর গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউনিয়ন সভাপতি নুরুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে স্থানীয় ইউপি মাঠে অনুষ্ঠিত এ সংবর্ধনার উদ্বোধন করেন উপজেলা সভাপতি আনছারুল করিম কোম্পানি।

সাবেক ছাত্রনেতা শাহেদ মোহাম্মদ সবরের সঞ্চালনায় এ সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক পৌর প্রশাসক এম আজিজুর রহমান, মহেশখালীর মেয়র মকছুদ মিয়া ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন।

সভায় প্রধান বক্তা ছিলেন জেলা মৎস্যজীবী লীগের সহসভাপতি মো. তৈয়ব। উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সংবর্ধনায় স্বাগত বক্তা ছিলেন।

এ সংবর্ধনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সংগঠনের জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল হক নুরী, সহসভাপতি দুলাল কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নুরুল আলম আজাদসহ আওয়ামী ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *