চট্টগ্রামে বিএসকেপি’র উদ্যােগে মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

হাবিবুল ইসলাম হাবিব::

‘নো মাস্ক, নো সার্ভিস’ এই স্লোগানকে সামনে রেখে মহামারি কোভিড-১৯ প্রতিরোধে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে নগরীতে মাস্ক বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)’র উদ্যােগে কেন্দ্রীয় কমিটি ও চট্টগ্রাম জেলা ও মহানগর শাখাসহ যৌথভাবে নগরীর লালদীঘির পাড়স্থ হযরত আমানত শাহ (রঃ) মাজার প্রাঙ্গনে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে এই মাস্ক বিতরণের আয়োজন করা হয়েছে।

১১নভেম্বর ২০২০ইং বুধবার বিকাল ৩ ঘটিকার সময় এই মাস্ক বিতরণ কর্মসূচীর কার্যক্রম শুরু হয়।

মাস্ক বিতরণ কর্মসূচীতে সাংবাদিকবৃন্দ, মানবাধিকার কর্মীসহ সচেতন মহল উপস্থিত ছিলেন। প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)’র প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শেখ সেলিম, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সভাপতি মোঃ শাহাব উদ্দিন, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)’র চট্টগ্রাম বিভাগ কমিটির সহ সভাপতি সাংবাদিক হাবিবুল ইসলাম হাবিব, সংবাদকর্মী বাবলু বড়ুয়া, সংবাদকর্মী আনিসুর রহমান হিরু, সাংবাদিক শেখ মারুম (ফটো সাংবাদিক -দৈনিক ৭১ বাংলাদেশ টিভি), সাংবাদিক নুর আলম (ফটো সাংবাদিক -দৈনিক ৭১ বাংলাদেশ টিভি), সাংবাদিক মোঃ মাকিবুল্লাহ চৌধুরী (সম্পাদক আরটিএন বাংলা), বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক)’র চট্টগ্রাম বিভাগীয় তথ্য ও তদন্ত কর্মকর্তা মানবাধিকার কর্মী মোঃ রফিকসহ প্রমুখ।

উপস্থিত অতিথিবৃন্দ মাস্ক বিতরণ কর্মসূচী শেষে বক্তব্য প্রদান করেন।

বক্তব্যে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)’র কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শেখ সেলিম বলেন, করোনাকালীন এই দুঃসময়ে আমাদের সকলের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মুখে মাস্ক লাগিয়ে জরুরি কাজ সম্পন্ন করে বেশির ভাগ সময় ঘরে থাকবে হবে। পাশাপাশি সরকারি সকল নির্দেশনা মেনে চলতে সকলের প্রতি উদার আহবান জানান বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *