সাকিবকে হত্যার হুমকিদাতার বিরুদ্ধে মামলা, মধ্যরাতে র‌্যাব-পুলিশের অভিযান

ফেসবুকে লাইভে এসে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। সোমবার রাতে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার এসআই মাহবুব মোর্শেদ ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা করেছেন।

পরে হত্যার হুমকি দেয়া মহসিনকে ধরতে অভিযানে নামে র‌্যাব ও পুলিশ। সোমবার রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার মহসিনের বাড়ি ঘেরাও করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, ফেসবুক লাইভে এসে সাকিব আল হাসানকে হুমকি প্রদানের বিষয়টি জানার পর থেকেই হুমকিদাতা মহসিনকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে। বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

ঘটনাস্থলে থাকা সিলেট সদর উপজেলার টুকের বাজার ইউপি চেয়ারম্যান শহীদ আহমদ বলেন, মহসিন মাদকাসক্ত। তিনি হেরোইন সেবন করেন। তার পরিবারের বাকি সবাই ভাল মানুষ। মাদকাসক্ত হয়ে তিনি ক্রিকেটার সাকিব আল হাসানকে এমন হুমকি দিয়েছেন। এজন্য আমরা এলাকাবাসী লজ্জিত। তাকে ধরিয়ে দিতে আমরা সর্বোচ্চ সহযোগিতা করবো।

এর আগে, নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন মহসিন। সামাজিক মাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়ার পর তোলপাড় শুরু হয়। সোমবার সকালে নিজের আইডি থেকে আরেক লাইভে এসে রাতের হুমকির জন্য দুঃখ প্রকাশ করেন মহসিন তালুকদার।

মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে। রোববার রাত ১২টা ৬ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে সাকিবকে ‘কুপিয়ে কাটার’ হুমকি দেন তিনি। এসময় তার হাতে একটি রামদাও দেখা যায়। পরে সোমবার বিকেল থেকে ওই যুবকের ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভ (নিষ্ক্রিয়) থাকতে দেখা গেছে।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *