সুপারি ব্যবসার আড়ালে ইয়াবা কারবার, গ্রেপ্তার গোদার বিলের শাহজাহান

সংবাদ বিজ্ঞপ্তি::

টেকনাফে র‌্যাব-১৫ সদস্যদের অভিযানে ইয়াবা, মোটর সাইকেল ও নগদ টাকাসহ র‌্যাবের হাতে ১জন মাদক কারবারিকে আটক হয়েছে। আটককৃত ব্যক্তি একজন সুপারি ব্যাবসায়ী হিসেবে পরিচিত। তবে মুখোশধারী এই সুপারি ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক কারবার চালিয়ে আসছিলেন বলে জানা যায়।

সূত্র জানায়, গত ১৬ নভেম্বর (রবিবার) বিকাল সাড়ে ৫টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল উত্তর বরইতলী বায়তুর রহমান জামে মসজিদের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিলের আবুল হোসেনের পুত্র মোঃ শাহজাহান (৩৪) কে আটক করে। স্বাক্ষীদের উপস্থিতিতে তার দেহ তল্লাশী করে ৬হাজার পিস ইয়াবা, নগদ টাকা, ব্যবহৃত মুঠোফোন, ঘঁড়ি, মানিব্যাগ ও ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করে।
এই ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মালামালসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *