টেকনাফে এএসডি’র উদ্যোগে প্রকল্পভুক্ত শিশু কিশোরদের অভিভাবকদের মাঝে ত্রান বিতরণ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি::

করোনার প্রার্দুভাবে কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের আশ্রিত গ্রামে ১০০ শিশুদের অভিভাবক করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এএসডি (ASD) উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

২৫ নভেম্বর বুধবার দুপুর ১২ টার দিকে টেকনাফের সাবরাং ইউনিয়নের আশ্রয়ন গ্রাম এলাকায় এনজিও সংস্থা এএসডি (ASD) কর্তৃক আয়োজিত শিশু কিশোরদের ১০০ শত পরিবারের অভিভাবকদের মাঝে ত্রাণ বিতরন অনুষ্ঠানে এএসডি ( ASD) নির্বাহী পরিচালক জামিল এইচ চৌধুরীর সভাপতিত্বে মনিটরিং অফিসার নাসরিন আকতার পলির পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নুর হোসেন।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন PRRA-II প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার মরিয়ম জাহান সোনালী, এডমিন এন্ড ফাইনান্স অফিসার মো: আলী এহসান ও এএসডির কর্মকর্তা ও মিডিয়াকর্মীগণ।

দরিদ্র পরিবারের ত্রাণ গ্রহনকারীরা এএসডির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
এএসডি(ASD) নির্বাহী পরিচালক জামিল এইচ চৌধুরী বলেন, এই অসহায় ও গরীব শিশুদের পরিবারের মাঝে আমরা সুষ্ঠুভাবে ত্রাণ বিতরণ করতে পেরে আনন্দবোধ করছি। ভবিষ্যতে আমরা তাদের পাশে থাকার চেষ্টা করব।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *