টেকনাফ বিজিবি’র অভিযানে পনের কোটি ষাট লক্ষ টাকা মূল্যের মাদক জব্দ

প্রেস বিজ্ঞপ্তি::

টেকনাফে বিজিবির অভিযানে পনের কোটি ষাট লক্ষ টাকা মূল্যের পাঁচ লক্ষ বিশ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার হয়েছে।

১৭জানুয়ারি ২০২১ইং রবিবার গভীর রাতে ওমরখাল এলাকা দিয়ে মিয়ানমার হতে নাফ নদী পার হয়ে ইয়াবার একটি বৃহৎ চালান এপারে ঢুকতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে ২বিজিবির অধীনস্থ দমদমিয়া বিওপিতে কর্মরত সদস্যরা কৌশলগত তৎপর থাকে। এমতাবস্থায় আনুমানিক ভোররাত ৩টা ১৫মিনিটের সময় ৩-৪জন দুষ্কৃতিকারী মিয়ানমারের লালদ্বীপ হতে নৌকাযোগে বিআরএম-৯ হতে আনুমানিক ৫০০ গজ উত্তরদিক শূণ্য লাইন থেকে ১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে দেখলে টহলরত বিজিবি সদস্যরা চ্যালেন্জ করে।

এতে সশস্ত্র চোরাকারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে গুলে ছুঁড়ে। বিজিবি সদস্যরাও সরকারি মালামাল ও আত্নরক্ষাত্বে পাল্টা গুলি ছুঁড়লে পাচারকারীরা নদীতে ঝাঁপিয়ে পানির স্রুতে দ্রুতভাবে স্থানান্তরিত হয়ে যায়। এতে কোন মাদক পাচারকারীদের আটক করা সম্ভব হয়নি বলে জানায় বিজিবি। পরে ফেলে যাওয়া নৌকাটি তল্লাশি করে ৫টি প্লাস্টিকের বস্তা ভর্তি ৫ লক্ষ ২০হাজার পিস নিষিদ্ধ ইয়াবা বড়ি পাওয়া যায় যার আনুমানিক বাজার মূল্য পনের কোটি ষাট লক্ষ টাকা, ১টি দেশিয় তৈরী বন্দুক (এলজি), ২রাউন্ড কার্তুজ, ১টি ধারালো কিরিচ উদ্ধার করা হয়।

উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সাল হাসান খান সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, সরকারি কর্তব্যে বাঁধা প্রদান এবং অবৈধ মাদক পাচারের দায়ে অজ্ঞাত দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আয়নী কার্যক্রম চলমান রয়েছে। এবং জব্দকৃত মাদকদ্রব্য গণমান্য ব্যাক্তিবর্গ, গণমাধ্যম কর্মীদের সম্মুখে ধ্বংস করা হবে।

শেয়ার করুন !

Daily Vorer Teknaf

সুন্দর আগামী বাস্তবায়নে এটি একটি অঙ্গীকারবদ্ধ অনলাইন সংবাদ মাধ্যম। 'দৈনিক ভোরের টেকনাফ' সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য প্রিয় পাঠকদের প্রতি অনুরোধ করা হল। ধন্যবাদ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *